ঝিলংজা ও পিএমখালীতে আবছারের ব্যাপক গণসংযোগ

ঝিলংজা ও পিএমখালীতে আবছারের ব্যাপক গণসংযোগ
কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ও পিএমখালীতে   চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারের মোটর সাইকেল প্রতীকের ব্যাংপক গণসংযোগ চলছে। এই দুই ইউনিয়নে মোটর সাইকেল প্রতীকে ভোট দেয়ার জন্য যেন মুখিয়ে রয়েছে ভোটাররা। 

শনিবার (৪ মে) নুরুল আবছারের প্রচারণায় যোগ দেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান। তাকে সাথে নিয়ে ঝিলংজার লারপাড়া, হাজী পাড়া, উপজেলা বাজার, বাংলাবাজার, খরুলিয়া, পিএমখালীর মুহিসিনিয়া পাড়া, ধনখালী ও তোতকখালীতে গণসংযোগ এবং পথসভা করেন নুরুল আবছার। পথসভাগুলোতে জনতার ঢল নামে। বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে পথসভায় যোগ দেয় হাজারো মানুষ।
পথসভায় ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান বলেন, 'এই ইউনিয়নে বিপুল ভোটে এগিয়ে থাকবে মোটর সাইকেল প্রতীকের নুরুল আবছার। কারণ তিনি একজন সৎ ও পরীক্ষিত মানুষ। নুরুল আবছার নির্বাচিত হলে সদর উপজেলার ৫টি ইউনিয়নের উন্নয়ন আরও তরান্বিত হবে।'
নুরুল আবছার বলেন, 'আমি জনতার, জনতা আমার। নির্বাচিত হলে জীবন দিয়ে হলেও মানুষের ভালবাসার ঋণ শোধ করার চেষ্টা করবো। আমার পদক্ষেপ থাকবে ভূমিদস্যুতার বিরুদ্ধে। অন্যায়ের সাথে কখনও আপস করবো না। জুলুমের শিকল ভেদ করে ন্যায় প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ থাকবো। যাতে সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারি।'

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, ঝিলংজা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কুদরত উল্লাহ সিকদারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.